শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলা সিডিপ্যাপ ও অ্যালাগ্রা হোম কেয়ার ইন্ক’র নতুন শাখা

বাংলা সিডিপ্যাপ ও অ্যালাগ্রা হোম কেয়ার ইন্ক’র নতুন শাখা

স্বদেশ ডেস্ক:

নিউইয়র্ক সিটিতে বাংলাদেশী অধ্যুষিত ওজনপার্কে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন হলো স্বাস্থসেবা প্রদানকারী প্রতিষ্ঠান বাংলা সিডিপ্যাপ ও অ্যালাগ্রা হোম কেয়ার ইনক’র নতুন শাখা। ‘কাচারী ঘর’ নামের নতুন অফিস উদ্বোধন উপলক্ষ্যে শুক্রবার (১৩ জানুয়ারী) সন্ধ্যায় শাখাটিতে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশীর উপস্থিতি ভিন্ন মাত্রার যোগ করে। অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রিয় জন্মভূমি বাংলাদেশর গ্রামবাংলার ঐতিহ্য বৈঠকখানা তথা কাচারী ঘরের মতো এই প্রবাসেও বাংলা সিডিপ্যাপ ও অ্যালাগ্রা হোম কেয়ার ইনক’র অফিস হয়ে উঠবে প্রবাসী বাংলাদেশীদের আরেক ‘কাচারী ঘর’। যেখানে ভালোবাসার ছোঁয়ায় পাওয়া যাবে স্বাস্থ্য সেবা।

‘ভালোবাসার সাথে সেবা’ এই শ্লোগান নিয়ে ওজনপার্কে স্বাস্থসেবা প্রদানকারী প্রতিষ্ঠান বাংলা সিডিপ্যাপ সার্ভিসেস ও অ্যালাগ্রা হোম কেয়ার ইনক’র নতুন শাখা ‘কাচারী ঘর’ নামের নতুন অফিস উদ্বোধন উপলক্ষ্যে ঐদিন সন্ধ্যায় শাখাটিতে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশীর উপস্থিতি ভিন্ন মাত্রার যোগ করে।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের পর বিশেষ দোয়ার মাধ্যমে অনুষ্ঠান শুরুর পর নিউইয়র্কেও বাংলাদেশী কমিউনিটিতে হোম কেয়ার সার্ভিস-এর পথিকৃত, বাংলা সিডিপ্যাপ সার্ভিসেস ও অ্যালাগ্রা হোম কেয়ার ইনক’র প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা আবু জাফর মাহমুদের কর্মকান্ড ভিডিও’র মাধ্যমে তুলে ধরা হয়। এরপর নিউইয়র্কের বাংলা মিডিয়ার সম্পাদকদের সাথে নিয়ে ফিতা কেটে ‘কাচারী ঘর’ এর উদ্বোধন করেন আবু জাফর মাহমুদ।

‘কাচারী ঘর’ উদ্বোধনকালে আবেগ আপ্লুত কন্ঠে আবু জাফর মাহমুদ বলেন, ‘ভালোবাসার সাথে সেবা’ প্রদানই আমাদের লক্ষ্য। পরিবার থেকে যে ভালোবাসা-সেবা আমরা পেয়েছি তাই আমরা নিউইয়র্কের সকল প্রবাসীর মাঝে বিলিয়ে দিতে চাই। তিনি বলেন, হোম কেয়ার সার্ভিস শুধু ব্যবসাই নয়, এটা সৃষ্টিকর্তা প্রদত্ত সেবা।

অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা আবু জাফর মাহমুদ-এর কর্মকান্ড, সমাজসেবা, দেশপ্রেমের প্রশংসা করেন বিভিন্ন মিডিয়ার সম্পাদক সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ। এসময় অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, সাপ্তাহিক বাংলা পত্রিকা’র সম্পাদক ও টাইম টিভি’র সিইও আবু তাহের, সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ এ খান, সাপ্তাহিক জন্মভূমি সম্পাদক রতন তালুকদার, সাপ্তাহিক প্রবাস সম্পাদক মোহাম্মদ সাঈদ, সাপ্তাহিক নবযুগ সম্পাদক শাহাব উদ্দিন সাগর, নিউইয়র্ক সিটি কাউন্সিলওম্যান ‘বাঙালী কন্যা’ শাহানা হানিফ, প্রবীণ অভিনেতা আহমদ শরীফ, বিশিষ্ট চিকিৎসক ডা. মঞ্জুরুল হক প্রমুখ। যৌথভাবে অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন আদিত্য শাহীন ও এস এম ফেরদৌস।

এর আগে ইউএস হাউজের মাইনরিটি লীডার কংগ্রেসম্যান হাকিম জেফরিস প্রদত্ত সম্মাননা আবু জাফর মাহমুদের হাতে তুল দেন টাইম টিভি’র সিই এবং বাংলা পত্রিকার সম্পাদক আবু তাহের। এছাড়াও নিউইয়র্ক সিটি কাউন্সিলম্যান শেখর কৃষ্ণান ও নিউইয়র্ক ষ্টেট অ্যাসেম্বলীওম্যান জেনিফার রাজকুমারের পক্ষ থেকে প্রদত্ত সম্মাননা আবু জাফর মাহমুদের হাতে তুলে দেন যথাক্রমে সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ এ খান এবং অ্যাসেম্বলীওম্যান জেনিফার রাজকুমারের অফিসের লিয়োজোন অফিসার ও কমিউনিটি অ্যাক্টিভিষ্ট মোহাম্মদ আলী। সূত্র : ইউএনএ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877